চট্টগ্রাম, বুধবার, ৩ মার্চ ২০২১

[bangla_day]

বিষয় :

প্রকাশ :  ২০২১-০২-১৪ ০০:৩৭:৫৭

আজ সবার প্রতি রইল ভালোবাসা নিরন্তর

বিনেদোন ডেস্ক :

শীত প্রায় শেষের দিকে। প্রকৃতির দক্ষিণা দুয়ারে বইছে ফাগুনের হাওয়া। কোকিলের কণ্ঠে বসন্তের আগমনী গান। ফুলে ফুলে ভ্রমরও করছে খেলা। গাছে গাছে পলাশ আর শিমুলের মেলা। প্রকৃতি বলছে, বসন্ত এসে গেছে। এবারও বাঙালি ১৪ ফেব্রুয়ারি উদযাপন করবে বসন্ত উৎসব। ভালোবাসা দিবসের এদিনেই উদযাপিত হয়ে আসছে পহেলা ফাল্গুন।
বদলে গেছে বাংলা বর্ষপঞ্জি। নতুন সংশোধিত বর্ষপঞ্জিতে পহেলা ফাল্গুন অর্থাৎ বসন্তের দ্বিতীয় দিনেই হচ্ছে ভালোবাসা দিবস। যদিও ইংরেজি বর্ষপঞ্জির ১৪ ফেব্রুয়ারি দিনটিকে ভালোবাসা দিবস হিসেবেই পালন করা হয় সারা বিশ্বে।

বলছিলেন : সাবরিনা সাবা, ফিটনেস ট্রেইনার, তরুন নারী উদ্যোক্তা

সব মিলিয়ে খুব সুন্দর একটি দিন কাটবে আশা করছি। আমার কাছে প্রথম ভালোবাসা আমার পরিবার। ভালোবাসার জায়গায় প্রথমেই রয়েছে আমার পরিবারের লোকেরা। এরপর সহকর্মী, বন্ধুরা এবং…এদিনটি আমি পরিবারের সঙ্গেই কাটাবো। এরপর কিছু সামাজিক প্রোগ্রামের ইনভাইট আছে সেখানে যাব এবং আমার ক্লায়েন্টদের সাথে দেখা করব এই আর কি। এছাড়া আমি যে বিষয়টি মনস্তাত্ত্বিক ভাবে প্রাধান্য দিয়ে থাকি সর্বদা তা হল- আমার জীবনের অর্জিত শিক্ষাগুলোকে গ্রহনের মাধ্যমে সত্যিকার ভাবেই মানুষের মাঝেই গেয়ে যেতে চাই জীবনের জয়গান। মানুষকে ভালোবেসে- মানুষের ভালোবাসায় থাকতে চাই আজ ও আগামী।
আজ সবার প্রতি রইল ভালোবাসা নিরন্তর।

আরো সংবাদ