চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১

প্রকাশ :  ২০২১-০১-১৭ ১৪:৪৯:১৬

লোহাগাড়ায় উপজেলা বিআরডিবির উদ্যোগে সহজ কিস্তিতে ঋণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:

লোহাগাড়া উপজেলায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতাধীর কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি) এর উদ্যোগে গরু মোটাতাজাকরণের লক্ষ্যে সমিতির সদস্যদের মাঝে সহজ কিস্তিতে ঋণ বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) উপজেলা বিআরডিবির উপজেলা কার্যালয়ে সূখছড়ি বশর চৌধুরী পাড়া কৃষক সমবায় সমিতি লিঃ এর সদস্যদের মাঝে এ ঋণ বিতরণ করা হয়।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতাধীর লোহাগাড়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি)’র চেয়ারম্যান, লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, সমাজকর্মী মোঃ আরমান বাবু রোমেলের সভাপতিত্বে এ ঋণ বিতরণ করা হয়েছে।

এ সময় তিনি সমিতির সদস্যদের উদ্যশ্যে দিক নির্দেশনা মূলত আলোচনা প্রদান করেন। তিনি বলেন, সমিতি আপনার ঘরের গাভীর মতো। বিআরডিবি থেকে সহজ কিস্তিতে ঋণ নিয়ে আপনারা গরু মোটাতাজাকরণ করে নিয়মিত কিস্তি পরিশোধ করবেন। সরকার আপনাদের জন্য সবসময় সহযোগিতা করতে প্রস্তুত। মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর আন্তরিক প্রচেষ্টায় উপজেলা বিআরডিবি আজকের এই উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রেখেছে। আগামীতে সমিতির সকল সদস্যদের মাঝে সহজ কিস্তিতে ঋণ বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক আব্দুল খালেক, লোহাগাড়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, উপজেলা বিআরডিবির অফিসের মধু সুদন দেব প্রমূখ।

 

 

 

 

আরো সংবাদ