চট্টগ্রাম, রোববার, ২৪ জানুয়ারী ২০২১

প্রকাশ :  ২০২১-০১-১৩ ২০:৩৫:০২

মিরসরাইয়ে করেরহাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই :

মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্থদের মাঝে কম্বল, নারীদের মাঝে সেলাই মেশিন, ৩’শ স্কুল শিক্ষার্থীর মাঝে ড্রেস (জামা), মাস্ক ও বিধবা মহিলাদের মাঝে ভাতা বই বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এগুলো বিতরণ করা হয়।
করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিএসপি-৩ চট্টগ্রাম ডিষ্ট্রিক ফ্যাসিলেটর খন্দকার এনামুল হক, প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মির্জা ফিরোজ আহমেদ সহ ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও মিরসরাই’র আগামী দিনের নৌকার কান্ডারী প্রিয় নেতা মাহবুব রহমান রুহেল ভাইয়ের পরামর্শে দুঃস্থ্যদের মাঝে উপজেলা প্রশাসন থেকে ৫০০ ও আমার পক্ষ থেকে ৫০০ সহ ১ হাজার কম্বল, ৩০০ জন শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস, ১৬ জন মা-বোনের মধ্যে সেলাই মেশিন, ১ হাজার মাস্ক ও বিধবা মা-বোনদের মাঝে বিধবা ভাতা বই বিতরণ করেছি। এছাড়া আমি করোনাকালে প্রায় অর্ধকোটি টাকার খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি।

 

 

 

আরো সংবাদ