এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

হঠাৎ আগুন, পুড়ে ছাই হলো ৫টি দোকান

লেখক : দৈনিক সাঙ্গু | প্রকাশ: ২০২০-১১-২০ ১৯:২৮:০৬

নিজস্ব প্রতিনিধি :
কক্সবাজারের কুতুবদিয়ায় ধুরুং বাজারের পশ্চিম পাশে মহাজন মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে এ অগ্নিকান্ড হয়। তবে তবে কোথায় থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানগুলাে হলো- জসিম উদ্দিনের চায়ের দোকান, রুবেল চন্দ্র নাথের মুদির দোকান, নেজাম উদ্দিনের ২টি দোকান একটি চাউলের দোকান, অপরটি পলিথিনের দোকান এবং তারেকের মুদির দোকান।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,  গভীর রাত আনুমানিক ৩টায় হঠাৎ ধুরুং বাজার আগুন লাগে স্থানীয় ও দোকানদারগণ প্রাণপনে চেষ্টা করেও আগুন নেভাতে পারেননি। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় ছড়িয়ে পড়ে চারদিকে। এতে দোকানগুলাের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। মোমবাতি ও কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আনুমানিক অর্ধ কোটির টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এদিকে, খবর পেয়ে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জালাল উদ্দীন, বাজার কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধুরী, দক্ষিণ ধূরুং ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সাইফুল আলম সিকদারসহ অনেকেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

Print Friendly and PDF