এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

ঈদগড়ের সাবেক চেয়ারম্যান ডা: জামাল উদ্দিন এর জানাযা ও দাপন সম্পন্ন

লেখক : দৈনিক সাঙ্গু | প্রকাশ: ২০২০-১১-১৯ ১৬:৩৭:৫৪

রামু প্রতিনিধি :

কক্সবাজারের রামু উপজেলার বিএনপি নেতা ঈদগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ জামাল উদ্দিন শাহ চির নিদ্রায় শায়িত। ১৯ নভেম্বর সকাল ১১টায় নামাযে জানাযা শেষে তাকে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়। তিনি ঈদগড ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, জেলা বিএনপির সদস্য ও ঈদগডের দুই বার নির্বাচিত চেয়ারম্যান। মরহুমের নামাযে জানাযায় রামু উপজেলা বিএনপির সভাপতি মোকতার আহমদ, ঈদগড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল আলম,বিএনপি সভাপতি ডাক্তার ইব্রাহীম বাবুল,সাধারণ সম্পাদক তৈয়ব উল্লাহ,সহ সভাপতি নুরুল আজিম মাইজ্জ্যা,সাবেক সভাপতি আবুবকর ছিদ্দিক, সাংবাদিক কামাল শিশির,সাংবাদিক জাফর আলম জুয়েল,সাংবাদিক জহির খন্দকারসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লখ্য ১৮ নভেম্বর বেলা ২ টার দিকে ঈদগড় খন্দকার পাড়াস্থ নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়ে আত্নীয় স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে যান।

এছাড়া সাবেক এ চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক , জনদরদি, মাটি ও মানুষের নেতার জানাযায় জনতার ঢল নামে।

জানাযা শেষে নাপিতারঘোনা কবরস্থানে দাপন করা হয়। জানাযায় উপস্থিত সকলস্থরের জনতা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

পাশাপাশি ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদ এর সভাপতি সাংবাদিক কামাল শিশির এবং সাধারণ সম্পাদক মাসেদুল হক আরমান,সাংগঠনিক সম্পাদক মো: ইউছুপ,সহ সভাপতি মোহাম্মদ ইব্রাহীম খলিল মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ পরিবারের প্রতি সমবেদনা জানান।

Print Friendly and PDF