এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বুধবার, ২ ডিসেম্বর ২০২০

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

লেখক : দৈনিক সাঙ্গু | প্রকাশ: ২০২০-১১-১৭ ১৭:২১:৪৭


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি :

খাগড়াছড়ির গামারীঢালায় সড়ক দুর্ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক পার্থ রায় চৌধুরী নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার খাগড়াছড়ি সদরের গামারীঢালা এলাকায় এ ঘটনা ঘটে।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশিদ জানান, সকালে রাঙ্গামাটি থেকে খাগড়াছড়ি আদালতে মামলার সাক্ষী দিতে আসার পথে গুগড়াছড়ি এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় গুরুত্বর আহত হোন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
দুর্ঘটনার পর মাইক্রোবাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যান। গাইবান্ধা থেকে মাইক্রোবাসটি পর্যটক নিয়ে খাগড়াছড়ি আসছিল বলে জানিয়েছে পুলিশ।
নিহত পুলিশ কর্মকর্তা পার্থ রায় চৌধুরীর বাড়ি রাঙ্গামাটি সদরের তবলছড়ি এলাকায়। তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা থানায় কর্মরত ছিলেন।
ছবি আছে
খাগড়াছড়িতে স্বাস্থ্য বিধি লঙ্গনের অভিযোগে ১শ ৮৯ জনকে অর্থদন্ড
নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:মাস্ক না পড়ে স্বাস্থ্য বিধি লংঘনের অভিযোগে খাগড়াছড়িতে ১শ ৮৯ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যামান আদালত। এদের কাছ থেকে আদায় করা হয়েছে ২৭ হাজার ৬শত ৬০ টাকা। মঙ্গলবার দিনব্যাপী অভিযান চালিয়ে এই অর্থদন্ড দেওয়া হয়।
খাগড়াছড়ি জেলা প্রশাসনের নির্বার্হী ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,অভিযান এখনো চলছে।
ভ্রাম্যমান আদালতের তথ্য মতে, মঙ্গলবার সকাল থেকে অভিযান চালিয়ে মাস্ক না পড়ার অপরাধে খাগড়াছড়ি জেলা সদরে ৪২ জন , পানছড়িতে ১৫জন,মানিকছড়িতে ২০জন, মাটিরাঙায় ২০জন,রামগড়ে ২৮জন, গুইমারায় ১৮জন,লক্ষ্মীছড়িতে ১১জন,মহালছঢ়িতে ১৯ জন ও দীঘিনালায় ১৬জকে অর্থদন্ড দেওয়া হয়েছে
খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস জানান, করোনায় স্বাস্থ্য লংঘন করলে প্রশাসন আরো কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। তিনি মাস্ক ছাড়া কাউকে ঘর থেকে বের না হতে এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

Print Friendly and PDF