এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বুধবার, ২ ডিসেম্বর ২০২০

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১২

লেখক : দৈনিক সাঙ্গু | প্রকাশ: ২০২০-১০-৩০ ২০:২৭:৪২

বাঁশখালী প্রতিনিধি :

পেকুয়া-বাঁশখালী-আনোয়ারা- চট্টগ্রাম সড়কের বাঁশখালী-পেকুয়া সিমান্তবর্তি পুঁইছড়ী টানা ব্রীজের কাঁছে ফের বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক মর্মান্তিকভাবে নিহত হয়েছে, আহত হয়েছে সিএনজি’র আরো ১২ জন যাত্রী আহত সবার নাম ঠিকানা পাওয়া যায়নি।

আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। এই সড়কে ১৭ ঘন্টার ব্যবধানে দুইটি মারাত্বক সড়ক দুর্ঘটনায় নির্মমভাবে প্রান হারাল দুইজন সিএনজি চালক। নারী-শিশু সহ মারাত্বকভাবে আহত হয়েছে ৭ জন।

আশঙ্কাজনক হারে এ সড়কে সড়ক দুর্ঘটনা বৃদ্ধি পাওয়ায় জনমনেও আতঙ্ক বিরাজ করছে প্রতিনিয়ত।
২৯ অক্টোবর’২০ ইং বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার সময় বাঁশখালীর প্রধান সড়কের সর্ব দক্ষিনে পুঁইছড়ী টানা ব্রিজের কাঁছে চট্টগ্রাম শহর থেকে বাঁশখালী সড়ক হয়ে পেকুয়াগামী এস আলম পরিবহনের দ্রুতগামী একটি বাস পেকুয়া থেকে চট্টগ্রাম শহর অভিমুখী যাত্রিবাহী একটি সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্বক এ দুর্ঘটনা সংঘঠিত হয়।

দুর্ঘটনায় সিএনজি চালক আব্দুল আজিজ (৩৪) ঘটনাস্থলেই মৃত্যুবরন করেছে বলে জানিয়েছেন পুলিশ। নিহত সিএনজি চালক আব্দুল আজীজের বাড়ি পেকুয়া উপজেলার বেতুয়া এলাকায় বলে জানা গেছে।

পুলিশ আরো জানান, দুর্ঘটনায় সিএনজিটি ধুমড়ে-মুচড়ে গিয়েছে, বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের নির্দেশে গাড়ি দুটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

আহতদের মধ্যে বাঁশখালী পৌরসভার উত্তর জলদী প্রকাশ ধর নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: আসিফুল হক। আহত অন্য ৩ জন অন্যত্র চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন ডা: আসিফ।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা স্বিকার করে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে বাঁশখালী থানা পুলিশের একটি টীম দুর্ঘনাস্থলে পাটানো হয়েছে, আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

দুর্ঘটনার শিকার এসআলম পরিবহনের বাসটি এবং ধুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তিতে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি রেজাউল করিম মজুমদার।

Print Friendly and PDF