এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

আনোয়ারায় ৫৮ লাখ ৫৯ হাজার টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ৩, প্রাইভেট কার জব্দ

লেখক : admin | প্রকাশ: ২০২০-১০-১৭ ১৮:৪৮:৩৯


আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল। শুক্রবার(১৬ অক্টোবর) শেষ রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল উপজেলার পিএবি সড়কের বরুমচড়া রাস্তার মাথা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। শনিবার র‌্যাব-৭ পতেঙ্গা চট্টগ্রামের এসআই আলী আকবর বাদী হয়ে আনোয়ারা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানাযায়,কক্সবাজার থেকে বাঁশখালী হয়ে চট্টগ্রামের উদ্দেশ্য মাদক পাচার করার সংবাদ পেয়ে র‌্যাবের একটি টহল দল পিএবি সড়কের বরুমচড়া রাস্তার মাথা এলাকায় ঢাকা মেট্রো-গ-২৭-৫৮৮৯ নাম্বারের একটি প্রাইভেট কারে অভিযান চালিয়ে ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ইয়াবা পাচারের অভিযোগে ৩ মাদক কারবারিকেও গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল,কুমিল্লা জেলার কোতয়ালী থানারবজ্রপুর এলাকার মৃত ছাত্তার মিয়ার পুত্র মো. জসিম উদ্দিন(৩৯), বরিশাল গৌরনদী থানার শাহজিরা গ্রামের আব্দুল খালেকের পুত্র মো. ফারুক ও কক্সবাজার সদর থানার হাজী পাড়া এলাকার সফিক আহম্মেদের কন্যা মোসাম্মৎ সেলিনা (৩০)। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৮ লাখ ৫৯ হাজার টাকা বলে জানাযায়। এ ঘটনায় ইয়াবা বহনকারীর অভিযোগে প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, চট্টগ্রাম র‌্যাব-৭ এর অভিযানে ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছেন। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৮ লাখ ৫৯ হাজার টাকা। গ্রেপ্তারকৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly and PDF