এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শনিবার, ৩১ অক্টোবর ২০২০

রাউজানের তাপবিদ্যুৎ কেন্দ্রে ফাঁসিতে ঝুলে দশম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা

লেখক : admin | প্রকাশ: ২০২০-১০-০১ ২২:৩৪:২৭



রাউজান প্রতিনিধি :

চট্টগ্রামের রাউজানে ৯নং পাহাড়তলী ইউনিয়নের তাপবিদ্যুৎ কেন্দ্রে মোহাম্মদ রুহান (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। (১ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ আত্মহননের ঘটনাটি ঘটে। সেই চট্টগ্রাম তাপবিদ্যুৎ কেন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। জানা যায়, রুহানকে ফাঁসিতে ঝুলানো অবস্থায় উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া পথে তাঁর মৃত্যু হয়। আত্মহননককারী চাঁদপুর জেলার মতলব এলাকার মো: জাহাঙ্গীর আলমের পুত্র।
প্রাথমিক ভাবে আত্মহত্যার কারণ জানা না গেলেও স্থানীয়রা ধারণা করছে ছেলেটি মোবাইলে গেম নিয়ে সবসময় ব্যস্ত থাকতেন। সকালে তার মা বকাঝকা করলে কোন এক সময় সেই অভিমান করে বাসার সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন। এবিষয়ে জানতে চাইলে তাপবিদ্যুৎ কেন্দ্রর শ্রমিক নেতা মো: বাচ্চু জানান, সকালে সেই অাত্মহত্যা করলে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়েছে। বর্তমানে তাঁর লাশ রাঙ্গুনিয়া মডেল থানায় আছেন।


এব্যাপারে রাঙ্গুনিয়া থানা তদন্ত কর্মকর্তা মাহবুব রহমান মিল্কী জানান,আমরা খবর পাওয়ার সাথে সাথে তার বাসা থেকে ঝুলান্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি, কি কারণে আত্মহত্যা করেছে এই বিষয়ে কোন কিছু জানা যায়নি। পরে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর হয়।

Print Friendly and PDF