এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

রামগড়ের সোনাইপুল বাজার পরিচালনা কমিটির সভাপতি কাজী সাহেদ ও সাঃ সম্পাদক ডাঃ মান্নান নির্বাচিত

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৯-১৫ ২১:১০:৪৮



রামগড় প্রতিনিধি :

খাগড়াছড়ির রামগড় পৌরসভার সোনাইপুল বাজার পরিচালনা কমিটির সভাপতি পদে কাজী মোঃ শাহরিয়ার ইসলাম সাহেদ ও সাধারণ সম্পাদক পদে ডাঃ আবদুল মন্নান ফরাজী সহ ২৩ সদস্যের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধা ৭টার সময় সোনাইপুল বাজারস্থ হাজী মেডিকেল হলে বাজার পরিচালনা কমিটির উপদেষ্টা ফজলুল করিম পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ২৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ও ৭ সদস্যের উপদেষ্টা কমিটির নাম ঘোষণা করেন আওয়ামীলীগ নেতা মোঃ এরশাদ উল্যাহ।



এর আগে গত শনিবার (১২ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক এর উপস্থিতিতে সোনাইপুল বাজারে বাজারের ব্যবসায়ীদের কন্ঠভোটের কোন প্রতিদন্ধি প্রার্থী না থাকায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হলে আজ মঙ্গলবার পুর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ করা হয়।

কার্যনির্বাহী কমিটির অপর সদস্যর হলেন, সহ-সভাপতি আবু তাহের মেম্বার, সহ-সভাপতি মো: হারুন, সহ-সাধারণ সম্পাদক এজেএম হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক মো: শাহজাহান মিলন, অর্থ সম্পাদক মো: নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক মাও: শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, সদস্যেরা হলেন, মো: হোসেন লাতু, লোকমান হোসেন, বাহার মিয়া, নুর হোসেন সোহাগ, মিজানুর রহমান, রিদওয়ান ইয়াছিন, আলমগীর হোসেন, ওরম ফারুক, সাদ্দাম হোসেন, আবুল বশর, শাহজাহান, ওমর ফারুক, বিশ্বজিৎ নাথ ও মো: মামুন।



পরে বাজারে ব্যবসায়ীদের উপস্থিতিতে অনুষ্ঠিত সাধারণ সভায় ব্যাবসায়ীদের উদ্দেশ্যে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন, নব নির্বাচিত সভাপতি কাজী মোঃ শাহরিয়ার ইসলাম সাহেদ ও সাধারণ সম্পাদক ডাঃ আবদুল মন্নান ফরাজী । এসময় তারা ব্যবসায়ীদের সহযোগীতা কামনা করে যে কোন সমস্যায় ব্যবসায়ীর স্বার্থ সংরক্ষণের প্রতিশ্রুতি প্রদান করেন।

Print Friendly and PDF