এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

চকরিয়ায় উপজেলা সমাজসেবার উদ্যোগে রোগাক্রান্তদের মাঝে ২২লক্ষ ৫০হাজার টাকার অনুদানের চেক বিতরণ

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৯-১৫ ১৪:৩৬:২২



চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় সামাজিক বেষ্টনীর আওতায় উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত ৪৫ জনের মাঝে এককালিন ৫০ হাজার টাকা করে (জনপ্রতি) ২২ লক্ষ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবার আয়োজনে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।



মঙ্গলবার (১৫সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের হলরুম মোহনা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা হামিদুল্লাহ মিয়া’র সঞ্চালনায় আক্রান্ত রোগীদের মাঝে এ আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠান বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান ও সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, চকরিয়া উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলার ১৮ ইউনিয়ন ও পৌরসভা এলাকার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত ৪৫ জন রোগীদের প্রত্যেককে এককালিন ৫০ হাজার টাকা করে মোট ২২ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

Print Friendly and PDF