এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

রাঙ্গুনিয়ায় মডার্ণ ব্লাড ডোনেশন ক্লাবের কমিটি গঠন

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৯-১৫ ১২:৪২:২৩



রাঙ্গুনিয়া প্রতিনিধি :

চট্টগ্রামের সুনামধন্য সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন রাঙ্গুনিয়া মডার্ন ব্লাড ডোনেশন ক্লাব (আরএমবিডিসি) এর নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ক্লাবের এডমিন এম.আর মামুনুল হককে সভাপতি, এডমিন রবিউল মোস্তফাকে সাধারন সম্পাদক ও ইমরান হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ জন বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।



গত শনিবার (১২ সেপ্টেম্বর) রাঙ্গুনিয়া পৌরসভার ইছামতি কমিউনিটি সেন্টারে এই উপলক্ষে আয়োজিত সভায় এই ঘোষণা দেন ক্লাবের প্রতিষ্ঠাতা এডমিন সরোয়ার আজম। সংগঠনের উপদেষ্টা সৈয়দ আবুল মনসুরের নেতৃত্বে গঠিত ৭ জন বিশিষ্ট আহ্বায়ক কমিটির সমন্বয়ে আগামী ০২ বছরের জন্য নতুন এই কার্যকরি কমিটি ঘোষনা করা হয়।

নব গঠিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহসভাপতি এমদাদ হোসেন, সহ সভাপতি এস এম রবিউল হোসাইন, যুগ্ম সাধারন সম্পাদক মো. আলমগীর, সহ সাধারন সম্পাদক জিয়া রাকিব, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইমাম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মুবিনুল হক বাবর, অর্থ সম্পাদক মোঃ সোলায়মান, সহ অর্থ সম্পাদক ইমরান হুসাইন, সহ অর্থ সম্পাদক খুরশেদ সিকদার, সহ অর্থ সম্পাদক ইয়াসিন আরফাত, প্রচার সম্পাদক মো. জাহেদ হোসেন মুন্না, সহ প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক ইমাম উদ্দিন, সহ দপ্তর সম্পাদক মো. মোরশেদ, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মোঃ জুনায়েদ, সহ শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক শাহাদাত হোসেন তালহা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রিতম তালুকদার, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মোরশেদ, প্রকাশনা ও মিডিয়া সম্পাদক কাজী জাহেদুল হক মিয়াজী, সহ প্রকাশনা ও মিডিয়া সম্পাদক মুহাম্মদ সুজন, ক্রীড়া সম্পাদক তারেকুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক হাসান সিকদার, সমাজ কল্যান মোঃ গিয়াস উদ্দিন, সহ সমাজ কল্যান মো. তারেক, সাংস্কৃতিক সম্পাদক জয়ন্ত চক্রবর্তী, সহ সাংস্কৃতিক সম্পাদক মো. সানজিম, সহ সাংস্কৃতিক সম্পাদক ইমাম উদ্দিন, মহিলা বিষয়ক সালমা আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক উম্মে সালমা সায়কা, ত্রাণ ও সহায়তা সম্পাদক ফরহাদুল আলম, সহ ত্রান ও সহায়তা সম্পাদক নবীর হোসেন।



ক্লাবের প্রতিষ্টাতা এডমিন মুহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্টাতা এডমিন শহিদুল ইসলাম মুন্না, রাজ্জাক হোসেন রোকনসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Print Friendly and PDF