এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

দুই সহোদর ভাইয়ের ক্রসফায়ারে হত্যা: চন্দনাইশের ওসি কেশব বদলী

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৮-১৯ ২২:৪৭:০৩

নিজস্ব প্রতিবেদক:

দুই সহোদর ভাইয়ের ক্রসফায়ারে মৃত্যুর ঘটনায় টেকনাফের বহিস্কৃত ওসি প্রদীপ কুমার দাশের সঙ্গে চন্দনাইশ থানার যে ওসির যোগসাজশের অভিযোগ উঠেছে, সেই ওসি কেশব চক্রবর্তীকে বদলি করা হয়েছে। তার পরিবর্তে চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক নাসির উদ্দিন সরকারকে চন্দনাইশ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক  বদলির এই তথ্য নিশ্চিত করেছেন। তবে বদলির আদেশকে ‘নিয়মিত বদলির অংশ’ হিসেবে উল্লেখ করে পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, ‘চন্দনাইশ থানার ওসির দায়িত্বে কেশব চক্রবর্তীকে বদলি করে জেলা পুলিশের পরিদর্শক নাসির উদ্দিন সরকারকে দায়িত্ব দেওয়া হয়েছে। এটি একটি নিয়মিত বদলির ঘটনা।’

কেশব চক্রবর্তীকে জেলা পুলিশের ক্রাইম ব্রাঞ্চে বদলি করা হয়েছে। ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর তিনি চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নেন।

তবে জেলা পুলিশের পক্ষ থেকে এটিকে ‘নিয়মিত বদলি’র ঘটনা বলা হলেও গত বেশ কিছু দিন ধরেই টেকনাফ থানা এলাকায় চন্দনাইশের দুই সহোদর ভাইয়ের ক্রসফায়ারে মৃত্যুর বিষয়ে কেশব চক্রবর্তীকে দায়ী করে আসছেন নিহতের স্বজনরা। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্তীর যোগসাজশে ওই দুই ভাইকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করে আসছিলেন তারা।

 

Print Friendly and PDF