এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , রোববার, ৯ আগস্ট ২০২০

৯৯৯- এ ফোন পেয়ে ১৯৫ বস্তা সরকারি চাল উদ্ধার করলো পুলিশ

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৭-২৯ ০০:৫১:২৬

নিজস্ব প্রতিবেদক :

৯৯৯- এ ফোন পেয়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এক পাহাড়ি এলাকা থেকে খাদ্য অধিদফতরের সিল দেয়া ১৯৫ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮শে জুলাই) দুপুরে উপজেলার চৌধুরীহাটের পশ্চিমে চসিক ১নং দক্ষিণ পাহাড়তলী ঠান্ডাছড়ি এলাকা থেকে এই চাল উদ্বার করা হয়। হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বিষয়টি জাগো নিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, হাটহাজারী মডেল থানা পুলিশ ৯৯৯- এ তথ্য পেয়ে পাহাড়তলী ওয়ার্ডের ঠান্ডাছড়ির পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে খাদ্য অধিদফতরের সিল দেয়া ১৯৫ বস্তা চাল উদ্ধার করেছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, চৌধুরীহাট ঠান্ডাছড়ি এলাকা থেকে এক ট্রাক (চট্টমেট্রো-ট ১৪-২৪৫৩) সরকারি চাল উদ্ধার করা হয়েছে। চালের বস্তায় ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ, খাদ্য অধিদফতর’ সিল সংবলিত লেখা রয়েছে।

তিনি জানান, ঠান্ডাছড়ি এলাকায় সরকারি চাল অবৈধভাবে বিক্রি করার সময় বস্তায় খাদ্য অধিদফতরের সিল থাকাতে স্থানীয় এলাকাবাসীর মনে সন্দেহ জাগে। তাদের কেউ ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি পুলিশকে জানিয়েছেন। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। অবৈধভাবে পাচার উদ্দেশ্যে সরকারি চাল মজুতের দায়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly and PDF