এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বুধবার, ১২ আগস্ট ২০২০

বাইশারী সি এন জি ও টমটম চালক সমবায় সমিতির পক্ষ থেকে চালকদের মাঝে নগদ অর্থ সহায়তা

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৭-১২ ১৮:২৪:১১



নিজস্ব প্রতিবেদক, বাইশারী :

বান্দরানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী সিএনজি ও টমটম চালক সমবায় সমিতির পক্ষ থেকে চালকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।


রবিবার ১২ জুলাই দুপুরে বাইশারী বাজারস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবদুল হামিদ।
প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাংবাদিক আবদুল হামিদ বলেন এই দুর্যোগে অসহায় চালকদের মাঝে সমতির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদানে সত্যি আপনারা প্রসংশার দাবিদার। তাছাড়াও একটি সমিতির লোকজন একত্রিত হয়ে সমাজের অনেক ভালো কাজে অংশ নিয়ে দেশ ও জাতির সেবা করা সম্ভব। তাই সমিতির লোকজন সকলে আগামীতে দেশ ও জাতির কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতি’র সভাপতি গিয়াস উদ্দিন।


সভাপতি র বক্তব্য রাখতে গিয়ে গিয়াস উদ্দিন বলেন ২০১৪ সালে সমিতি প্রতিষ্ঠার পর থেকে সকল সদস্যদের এই ভাবে প্রতিমাসে নগদ অর্থ সহায়তা প্রদান করে আসছেন। এছাড়াও পবিত্র মাহে রমজানে ইফতার সামগ্রী, ঈদুলফিতরে কাপড় চোপড়, কোরবানির মাংস বিতরণ সহ নানান ধরনের পদক্ষেপ হাতে নিয়েছেন। পাশাপাশি কোভিড ১৯ এ সামাজিক ভাবে ও সহযোগিতা করে আসছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন সমিতি’র সহসভাপতি মোঃ শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক হামিদুল হক, কার্যকরী পরিষদের সদস্য বাদশাহ মিয়া, মোঃ ছিদ্দিক সহ অন্যান্যরা।

Print Friendly and PDF