বাংলাদেশ , শুক্রবার, ১০ জুলাই ২০২০

এমবিএ এসোসিয়েশনের পক্ষ থেকে চবিকে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার প্রদান

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-৩০ ২১:০৬:১২



নিজস্ব প্রতিবেদক:

 

করোনাভাইরাসের এ মহাদুর্যোগে চবি পরিবারের সদস্যদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে এমবিএ এসোসিয়েশন, চবি’র পক্ষ থেকে চবি শিক্ষক সমিতিকে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও ১২ টি অক্সিমিটার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার-এর কাছে চবি উপাচার্য দপ্তরের সভাকক্ষে একটি অনুষ্ঠানের মাধ্যমে এ সকল সামগ্রী প্রদান করা হয়।

এ সময় চবি শিক্ষক সমিতির সহ-সভাপতি প্রফেসর ড. মো. তৌহিদ হোসেন, সাধারণ সম্পাদক জনাব মনজুরুল আলম, যুগ্নসম্পাদক জনাব মো. সাইফুদ্দীন, কোষাধ্যক্ষ জনাব শাহনেওয়াজ মাহমুদ সোহেল ও সদস্য ড. কাজী তানভীর আহমেদ রনি উপস্থিত ছিলেন।

এ ছাড়াও অনুষ্ঠানে চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, রসায়ন বিভাগের প্রফেসর ও চবি মেডিকেল সেন্টার সামগ্রীক উন্নয়ন কমিটির আহবায়ক ড. মনির উদ্দিন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া হলের প্রভোস্ট ড. মোহাম্মদ সাইদুল ইসলাম সোহেল, বাংলা বিভাগের প্রফেসর ও চবি নজরুল গবেষণা কেন্দ্রের পরিচালক ড. মোহাম্মদ আনোয়ার সাঈদ, চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ আবু তৈয়ব, এমবিএ এসোসিয়েশনের ইসি সদস্য ও চবি ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফ, সহকারী সম্পাদক নুর মোহাম্মদ বাবু ও মাইনুল হোসাইন এবং অর্গানাইজিং সেক্রেটারী মো. মহিউদ্দিনসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, উক্ত এমবিএ এসোসিয়েশনের সভাপতি ও আবুল খায়ের গ্রুপের ডিএমডি আবু সাঈদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানের এ চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।

উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে এমবিএ এসোসিয়েশন, চবি কর্তৃক চট্টগ্রাম বিশ^বিদ্যালয় পরিবারের সদস্যদের কোভিড-১৯ রোগে আক্রান্তদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার প্রদান করার মতো মহতী উদ্যোগ গ্রহণ করায় তাঁদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।
তিনি বলেন, করোনা দুর্যোগের এ মহামারীতে সামর্থবান ব্যক্তিবর্গ অসহায় ও দুর্গত মানুষের পাশে এসে সাহায্যের হাত সম্প্রসারণ করলে করোনায় আক্রান্ত বহু মানুষের জীবন বাঁচানো সম্ভব হবে। উপাচাার্য এ মহাদুর্যোগে দেশের বিত্তবান ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে যার যার অবস্থান থেকে সাধ্যমত সাহায্য-সহযোগিতার হাত সম্প্রসারণ করার আহবান জানান।

একইসাথে উপাচার্য এ মহাদুর্যোগে বিশ^বিদ্যালয় পরিবারসহ সকলকে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

Print Friendly and PDF