এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শুক্রবার, ২ অক্টোবর ২০২০

রাঙ্গুনিয়ায় ভাগ্নে খুনের ঘটনায় মামা গ্রেপ্তার

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-৩০ ১৯:৫৫:০৮



রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ


রাঙ্গুনিয়ায় ভাগ্নে খুনের ঘটনায় জড়িত মামাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জুন) মধ্যরাত ৩টার দিকে রাঙামাটি সড়কের উপজেলার রাজানগর ইউনিয়নের রাণীরহাট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নাম মো. ইউনুস (২৫)। তিনি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের মুহাম্মদ আলীর ছেলে। তিনি ইটভাটার শ্রমিক হিসেবে কাজের সুবাদে রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি গ্রামের সিরাজ মাস্টার কলোনীতে ভাড়া বাসায় থাকতো।মঙ্গলবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এরমধ্যে আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।



জানা যায়, গত সোমবার (২৯ জুন) বিকালে তুচ্ছ ঘটনার জেরে মো. রনি (২২) নামে এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ইউনুস নামে এই ব্যক্তি। নিহত রনি রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি এলাকার রফিক চেয়ারম্যান কলোনীর মো. মাহবুব এর ছেলে। ঘাতক ইউনুস সম্পর্কে নিহত রনির আপন মামার শ্যালক। সেই সম্পর্কের জেরে রনি প্রায়ই ইউনুসের ভাড়া বাসায় আসাযাওয়া করতো এবং তার কাছ থেকে টাকাপয়সা সহ নানা কিছু চাইতো। না দিলে তার সাথে রাগারাগি-চেঁচামেচি করতো। সোমবারও একইভাবে নিহত রনি, ইউনুসের ভাড়া বাসায় যায়। সেখানে তুচ্ছ ঘটনায় দু’জনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইউনুস দা দিয়ে রনির বুকে কোপ দিয়ে বসে। এতে তার গুরুতর যখম হয় এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করলে মঙ্গলবার তার লাশ দাফন করা হয়। নিহত রনি পেশায় একজন মোটরসাইকেল মেকানিক ছিলেন এবং গত এক বছর হয় তিনি বিয়ে করেছেন।

রাঙ্গুনিয়া থানার এসআই মো. জয়নাল বলেন, ভাগ্নে খুনের ঘটনায় জড়িত মামাকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। খুনের ঘটনায় ব্যবহৃত দা সহ প্রয়োজনীয় আলামত জব্দ করা হয়েছে। নিহত রনির ভাই রুবেল বাদী হয়ে হত্যা মামলা দায়ের করলে সেই মামলায় ঘাতক ইউনুসকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।



Print Friendly and PDF