বাংলাদেশ , মঙ্গলবার, ৭ জুলাই ২০২০

আনোয়ারায় নতুন আক্রান্ত ৮,কাফকোর পর এবার সি.ইউ.এফ.এল’এ করোনার হানা

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-২৯ ১৫:১০:১৬



আনোয়ারা প্রতিনিধি:


আনোয়ারা উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৮ জন। নতুন আক্রান্ত ৮ জনের মধ্যে ২ জন চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার কোম্পানী লিঃ(সিইউএফএল) ও ২ জন বহুজাতিক শিল্প কারখানা কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড (কাফকো)র কর্মকর্তা রয়েছে। বাকীরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা।এ নিয়ে আনোয়ারায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১শত ১৮ জনে । অপরদিকে শুধু কাফকোতেই আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ জনে। আর নতুন করে চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার কোম্পানী লিঃ(সিইউএফএল)এ পূর্বেও ১ জনসহ ৩ জনে দাঁড়াল। তবে ৩১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন বলে জানান আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স।


আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স ও থানা সূত্রে জানা গেছে, গত ২৫ জুন ১৭ জনের করোনা নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিশেষায়িত হাসপাতাল ফৌজদারহাট বিআইটিআইডির ল্যাবে পাঠানো হয়। গত রবিার রাতে এসব পরীক্ষার ফলাফলে ৮ জনের করোনা সনাক্ত হয়। করোনার প্রাদূর্ভাবের শুরু থেকে উপজেলায় ৬ শত ৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে আনোয়ারা উপজেলায় ১শ ১৮ জনের শরীরে করোনা পজিটিভ সনাক্ত হয়। তবে ৭ ও ৮ জুনের ৬৪ জনের নমুনার রির্পোট এখনো পর্যন্ত পাইনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন জানান, আনোয়ারায় করোনা নমুনা সংগ্রহকারীদের মধ্যে নতুন করে ৮ জনের করোনা সনাক্ত হয়। আক্রান্তরা নিজস্ব আইসোলেশনে রয়েছে।

Print Friendly and PDF