বাংলাদেশ , মঙ্গলবার, ৭ জুলাই ২০২০

রামগড়ের কালাডেবা বাজারে মধ্যেরাতে আগুনে ৯ দোকান পুড়ে ছাই; ক্ষয়ক্ষতি ২৫ লাখ

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-২৯ ১২:১৯:২০



রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি :

খাগড়াছড়ির রামগড় পৌরসভার কালাডেবা বাজারে মধ্যেরাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে । আগুনের লেলিহানে তাৎক্ষণিক ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।



স্থানিয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে ১২টার সময় পৌরসভার ৭নং ওয়ার্ডের কালাডেবা বাজারের দক্ষিণ পাশে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে মহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে কামাল উদ্দিন ও সেরাজুল হকের দুটি ঘরের ৯টি বাড়াটিয়া ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এরমধ্যে ১টি ব্যাকারী, ২টি কিটনাশক, ১টি শেলুন, ১টি ফার্নিচার দোকান, ১ টি গোড়াউন ও ১টি মুদি দোকান রয়েছে।

স্থানিয় কাউন্সিলর আবুল বশর জানান, মধ্যেরাতে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। সাথে সাথে রামগড় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি সরকারী/বেসরকারী ভাবে ক্ষতিগ্রস্থদের সহযোগীতার অনুরোধ জানান।

রামগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনাহয়। অন্যথায় আরো ভয়াবহ হতে পারতো। বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে তিনি জানান।

এদিকে খবর পেয়ে সকালে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম বদোরুদ্দোজা ও রামগড় পৌর মেয়র ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগীরায় আশ্বস্থ করেন।

Print Friendly and PDF