এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শুক্রবার, ২ অক্টোবর ২০২০

রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশনের জেলা সভাপতি নজরুল ইসলামের ইন্তেকাল

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-২৮ ২৩:২৮:০১

নিজস্ব প্রতিবেদক:

 

বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সভাপতি, বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন চট্টগ্রাম জেলার সভাপতি ও সাতকানিয়া সাব-রেজিস্ট্রি অফিসের সহকারী নজরুল ইসলাম শনিবার সকাল ১১ টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে লান্সজনিত সমস্যায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন) করেছেন। মৃত্যুর আগে তাঁর করোনা পরীক্ষা করা হলেও এখনো ফলাফল আসেনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, তিন কন্যা,আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। ওই দিন বাদ আছর রাউজানের লেলাংগারা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক মো.এরাদুল হক ভুট্টুসহ সকল কর্মকর্তা এবং চট্টগ্রাম জেলার রেজিস্ট্রেশন পরিবার গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি এক বিবৃতিতে গভীর সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় বলা হয়, তাঁর মৃত্যুতে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে, তা পূরণ হওয়ার নয়। তারা বলেন, নজরুল ইসলাম চট্টগ্রাম জেলা রেজিস্ট্রেশন পরিবারের সৎ, বিনয়ী ও কর্মদক্ষ ছিলেন। তিনি একজন দায়িত্ব নিষ্ঠা ও আন্তরিকতা সাথে কর্তব্য পালন করেছেন।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম জেলা রেজিস্ট্রেশন পরিবার একজন সত্যিকারের অভিভাবককে হারালো।

বিবৃতিতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি আল্লাহ যেন তাঁকে জান্নাতবাসী করেন তার জন্য সকলে দোয়া কামনা করেন।

Print Friendly and PDF