এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শুক্রবার, ২ অক্টোবর ২০২০

আনোয়ারায় ২০ শয্যার অত্যাধুনিক আইসোলেশন সেন্টার করা হবে- ভূমিমন্ত্রী জাবেদ এমপি

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-২৭ ১৬:৩৮:১৮



আনোয়ারা প্রতিনিধি:




ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, করোনা রোগীদের চিকিৎসা সেবায় নিজস্ব অর্থায়নে আনোয়ারায় সেন্ট্রাল এসি ও অক্সিজেনসহ ২০ শয্যার অত্যাধুনিক আইসোলেশন সেন্টার করা হবে। হাসপাতালে এ্যাম্বোলেন্স, সিসি ক্যামরা, করোনা রোগীদের অক্সিজেন সিল্ডিার, ওয়ার্ডের জন্য সেন্ট্রাল এসি ও হাসপাতালের লোকবল সংকট নিরসনে দ্রুত পদক্ষেপের ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে হাসপাতালের সমস্যা সমাধানে আমার ব্যক্তিগত তহবিল থেকে সব ধরণের সহযোগিতা করা হবে।
গতকাল শনিবার বেলা ১১ টায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে চিকিৎসকদের সাথে বৈঠকে এসব কথা বলেন তিনি। পরে ভূমি মন্ত্রী উপজেলায় করোনা রোগীদের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় শোলকাটাস্থ লাবিবা কমিউনিটি সেন্টারের নির্মিত অস্থায়ী আইসোলেশন সেন্টার পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা আবু জাহেদ মোহাম্মদ সাইফুদ্দিন, আনোয়ারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ, ভূমি মন্ত্রীর একান্ত সহকারি সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, ভূমি মন্ত্রীর ব্যক্তিগত সহকারি এড. ইমরান হোসেন বাবু, বারখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিল, উপজেলা যুবলীগের সদস্য সচিব অনুপম চক্রবর্ত্তী বাবু, উপজেলা যুবলীগের সদস্য এম.নজরুল ইসলামসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ভূমিমন্ত্রী আরো বলেন,ধারণা করা হচ্ছে করোনা ভাইরাস দীর্ঘ মেয়াদি হতে পারে। তাই আমাদের সব ধরণের প্রস্ততি নিতে হবে। আনোয়ারা-কর্ণফুলীর মানুষের যেন কোন প্রকার চিকিৎসা সেবায় অবহেলা না হয় তার ব্যবস্থা করা হবে। চিকিৎসা না পেয়ে কোন মানুষের মৃত্যু কারো কাম্য নয়। দূর্যোগকালে মানুষের সেবায় সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

Print Friendly and PDF