বাংলাদেশ , শুক্রবার, ১০ জুলাই ২০২০

যে কারণে এবারের বিশ্বকাপ জিততে পারে পাকিস্তান

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-২২ ১৩:০১:১৮



স্পোর্টস ডেস্ক :


করোনাভাইরাসের কারণে এখনও অনিশ্চিত ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যত। আগামী মাসের ১০ তারিখের মধ্যে জানা যাবে এবারের বিশ্বকাপের ব্যাপারে আনুষ্ঠানিক সিদ্ধান্ত। বিশ্বকাপ যথাসময়ে হলে এবার পাকিস্তানের অনেক সম্ভাবনা দেখছেন দেশটির তারকা অলরাউন্ডার শোয়েব মালিক।



২০০৯ সালে পাকিস্তানের বিশ্ব টি-টোয়েন্টি জয়ী দলের সদস্য ছিলেন মালিক। তিনি মনে করেন, ২০২০ সালের আসরেও বড় সম্ভাবনা রয়েছে তাদের। কেননা এসব টুর্নামেন্ট জিততে যা প্রয়োজন, তা রয়েছে পাকিস্তান দলের। তাই এবার আশাবাদী ৩৮ বছর বয়সী এ অলরাউন্ডার।
পাকিস্তানি সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘আমি বিশ্বাস করি আমাদের এবার অনেক সুযোগ রয়েছে। এমন টুর্নামেন্ট জেতার জন্য সবার আগে দরকার শক্তিশালী বোলিং ইউনিট। আমি মনে করি আমাদের সেটা আছে। এর সঙ্গে এই বোলিং ইউনিটকে যথাযথ সমর্থন দেয়ার মতো ব্যাটিং লাইনআপও আছে আমাদের।’

শুধু ব্যাটিং-বোলিং নয়, পাকিস্তানের ফিল্ডিং এবং ফিটনেসও এখন অনেক উন্নতি হয়েছে বলে জানালেন মালিক, ‘আমাদের ফিল্ডিং এখন অনেক উন্নত হয়েছে। বড় মাঠে এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। বিগত বছরগুলোর তুলনায় আমাদের ফিটনেসও এখন ভাল। আমি মনে করি দল হিসেবে আমরা ভালো অবস্থায় আছি। টুর্নামেন্টটি হলে সেটি জেতার বড় সুযোগ রয়েছে আমাদের।’

বিশ্বকাপ হোক বা না হোক, করোনা বিরতির পর আগস্টে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে পাকিস্তান। সে লক্ষ্যে ২৮ জুন ইংল্যান্ড চলে যাবে তারা। তবে ব্যক্তিগত কারণে বিশেষ ছুটি পেয়েছেন মালিক। তিনি দলের সঙ্গে যোগ দেবেন ২৪ জুলাই।

Print Friendly and PDF