বাংলাদেশ , শুক্রবার, ১০ জুলাই ২০২০

বাবা দিবসে পৃথিবীর সকল বাবার জন্য মুশফিকের সালাম

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-২১ ১৯:৩৬:৪৯



স্পোর্টস ডেস্ক :




আজ জুন মাসের তৃতীয় রোববার, বিশ্ব বাবা দিবস। এ মাসের তৃতীয় রোববার বিশ্বের প্রায় ৭৪টি দেশে বাবা দিবস পালিত হয়। বাংলাদেশেও বাবার প্রতি ভালোবাসা প্রকাশের মাধ্যমে পালিত হয় দিনটি।

কোরআনে পিতা-মাতার সম্মান প্রসঙ্গে বলা আছে, তাদের সঙ্গে উহ! শব্দ পর্যন্ত করো না। ‘পিতা স্বর্গ, পিতা ধর্ম, পিতাহী পরমং তপঃ, পিতরী প্রিতিমাপন্নে প্রিয়ন্তে সর্বদেবতা’-সনাতন ধর্মাবলম্বীরা এই মন্ত্র জপে বাবাকে স্বর্গজ্ঞান করে শ্রদ্ধা করেন।
করোনাভাইরাসের কারণে এবারের বাবা দিবসও অন্যবারের চেয়ে অন্যরকম। তবে বাবার জন্য ভালোবাসা প্রকাশে তো কোন বাধা নেই! সে কাজটিই করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম।



তিনি শুধু নিজের বাবা মাহবুব হামিদ তারার প্রতিই ভালোবাসা প্রকাশ করেননি, ভালোবাসা ছড়িয়ে দিয়েছেন পৃথিবীর সকল বাবার জন্য। বিশ্ব বাবা দিবসে পৃথিবীর সকল বাবাদের প্রতি শ্রদ্ধা ও সালাম জানিয়ে সংক্ষিপ্ত এক ভিডিওবার্তা দিয়েছেন মুশফিক।

যেখানে তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম। হ্যাপি ফাদার্স ডে। আমি পৃথিবীর সকল বাবাকে আমার সালাম জানাচ্ছি এবং আমার বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। সুখে এবং শান্তিতে থাকুক পৃথিবীর সকল বাবা এবং অবশ্যই নিরাপদে থাকুক। আল্লাহ হাফেজ।’

Print Friendly and PDF