এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শুক্রবার, ২ অক্টোবর ২০২০

চবি পরিবারের করোনা নমুনা সংগ্রহ হবে কুলগাঁও কলেজ বুথে

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-১৫ ১৮:৫২:৪১



চবি প্রতিনিধি :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দের কোভিড-১৯ নমুনা সংগ্রহের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও ব্র্যাক এর সহযোগীতায় কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজে স্থাপিত বুথ নির্ধারণ করা হয়েছে। সোমবার (১৫ জুন) দুপুর ১২ টায় চবি উপাচার্যের বাসভবনে এ বিষয়ে একটি সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। এসময় চবি প্রক্টর প্রফেসর এস এম মনিরুল হাসান, প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মনিরুল ইসলাম, ব্র্যাক এর ডিভিশনাল ম্যানেজার মো. ইয়াছিন মিঞা এবং রিজিওনাল ম্যানেজার মো. হানিফ উদ্দিন উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের কারো কোভিড-১৯ উপসর্গ দেখা দিলে চবি প্রক্টর অফিসে নাম জমা দেয়া সাপেক্ষে কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজে স্থাপিত বুথে উপস্থিত হয়ে নমুনা প্রদান করতে পারবেন এবং উক্ত নমুনা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কোভিড-১৯ সনাক্তকরণ ল্যাবে পরীক্ষা করা হবে মর্মে মতবিনিময় সভায় উভয় পক্ষ সম্মতি জ্ঞাপন করেন। সকাল ১০ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত এই নমুনা সংগ্রহ কার্যক্রম চলবে।

উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে এ মহৎ উদ্যোগে এগিয়ে আসার জন্য ব্র্যাক ও সিটি কর্পোরেশনকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, করোনা মহামারীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের সুরক্ষায় বিশ্ববিদ্যালয় প্রশাসন কাজ করে যাচ্ছে। উপাচার্য করোনা মহামারী প্রতিরোধে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি যথাযথ ভাবে মেনে চলার জন্য বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের প্রতি আহবান জানান।

Print Friendly and PDF