এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , রোববার, ১২ জুলাই ২০২০

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দুই আ.লীগ নেতা

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-০৪ ১৪:৫৪:২৮

নিজস্ব প্রতিবেদক:

 

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন দুই আওয়ামী লীগ নেতা। বৃহস্পতিবার (৪ জুন) ভোরে ও সকালে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

মারা যাওয়া দুই আওয়ামী লীগ নেতা হলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম।

আজ বৃহস্পতিবার ভোর ৫টায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং সকাল ৯টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম।

দুইজনই করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে তাদের করোনা পরীক্ষা করা হয়েছে কী না তা জানা যায়নি।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এদিকে বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তারা বলেন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম দলের নিবেদিত কর্মী। তাদের মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হলো।

Print Friendly and PDF