এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বুধবার, ১২ আগস্ট ২০২০

লোহাগাড়ায় পুরো পরিবার করোনায় আক্রান্ত , মারা গেছেন একজন

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-০৩ ০০:৪৬:২৪

লোহাগাড়া প্রতিনিধি:

 লোহাগাড়ায়  একই পরবারের তাঁর মা, দুই পুত্র ও  করোনায় আক্রান্ত। ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন পরিবারের প্রধান বাবা আব্দুল আলিম (৬৮) ।

মারা যাওয়া ব্যাক্তি  উপজেলার কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজানের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম মিয়াজিপাড়ার মৃত আশরাফুজ্জামান চৌধুরীর পুত্র।

সোমবার (১জুন) দিবাগত রাত তিনটার দিকে হোম আইসোলেশনে থাকাবস্থায় তিনি মারা যান।

স্থানীয় কলাউজান ইউপি চেয়ারম্যানএম এ ওয়াহেদ জানান, সোমবার দিবাগত রাত তিনটার দিকে প্রতিবেশী আব্দুল আলিম মারা যান।  মৃত্যুর খবর পাওয়া মাত্রই আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা, ওসি এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ফোন করে তাঁর মৃত্যুর সংবাদটি জানিয়ে দিই। তারা মঙ্গলবার সকাল ১১ টায় মৃত আব্দুল আলিমের বাড়ীতে উপজেলায় করোনায় মৃত ব্যাক্তিদের দাফন-সৎকারে গঠিত কমিটির সদস্যদের পাঠান। এরপর দুপুর ১২টার দিকে সামাজিক দুরত্ব নিশ্চিত করে শুধুমাত্র ১২/১৫ জন এলাকাবাসী ও স্বজনদের উপস্থিতিতে জানাজার নামাজ শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

লোহাগাড়ায় এ পর্যন্ত করোনায় ৭ জন নিহত এবং ৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে, মৃত ব্যক্তিদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দিয়ে রিপোর্টে পজেটিভ আসা আব্দুল আলিমই প্রথম মৃত ব্যক্তি। অন্য মৃত ব্যাক্তিরা সবাই উপজেলার বাইরেই চিকিৎসাধীন ছিলেন এবং সেখানেই নমুনা দিয়েছেন।

Print Friendly and PDF