এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , বুধবার, ১২ আগস্ট ২০২০

রাঙ্গুনিয়ায় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৬-০২ ২০:৫০:৪২



রাঙ্গুনিয়া প্রতিনিধি :

 

রাঙ্গুনিয়ায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জুন) ভোরে উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড দক্ষিণ নিশ্চিন্তাপুর গ্রামের গনিমিয়ার জুড এলাকার ইছামতী খাল পাড়ের একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। তার নাম নজির আহমদ (৫৫)।

তিনি ওই গ্রামের ৮নম্বর ওয়ার্ড হাজির টিলা এলাকার মো. সোহাগের ছেলে। পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।



জানা যায়, তিনি সোমবার রাত ১০টার দিকে ঘর থেকে বেরিয়ে আর ফিরে যায়নি। রাতভর খোঁজাখুঁজি করেও তাকে পাইনি তার পরিবার। শেষে সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পায় প্রত্যক্ষদর্শীরা।

মো. মোরশেদ নামে এক প্রত্যক্ষদর্শী জানায়, সকালে কাজে বেরিয়েছিলাম। যাওয়ার পথে ইছামতীর পাড়ে একটি গাছের সাথে ঝুলানো অবস্থায় লাশটি দেখতে পায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে থানায় অবহিত করলে তারা এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। লোকটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় থাকলেও তার পা মাটির সাথে লাগানো ছিল এবং গলায় শার্ট দিয়ে পেছানো অবস্থায় গাছের সাথে ঝুলানো ছিল। তাই নিহতের স্বজনরা দাবী করছেন, এটি পরিকল্পীত হত্যাকান্ড এবং অজ্ঞাতনামা দুর্বৃত্ত শত্রুতা বশত তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।



রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম জানায়, লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে তার মৃত্যু কিভাবে হয়েছে তা জানা যাবে। তবে ঘটনার বিষয়ে আরও ব্যাপক তদন্ত অব্যাহত রয়েছে বলে তিনি জানায়।

Print Friendly and PDF