বাংলাদেশ , শুক্রবার, ৫ জুন ২০২০

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে

গরীব শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৫-২৩ ১২:১৯:০৫



নিজস্ব প্রতিবেদক:

 

শুক্রবার চট্টগ্রামে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে গরীব শিশু পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী মো. আবু নাছের। তিনি বলেন, বর্তমান করোনার এই ক্রান্তিলগ্নে বর্তমান সরকার কর্মহীন গরীব মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনগুলোর মধ্যে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কার্যক্রমও ভূয়সী প্রশংসার দাবিদার।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী বলেন, আমরা সবসময়ই অসহায় নির্যাতিত মানুষের জন্য সাধ্যমতো কাজ করে যাচ্ছি এবং এই করোনার ক্রান্তিলগ্নেও এই চতুর্থবারের মতো আমরা কিছু গরীব পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। তিনি আরও বলেন, এই সংগঠন অতিথে যেমন মানুষের পাশে ছিলো আগামীতেও থাকবে ইনশাআল্লাহ।



এতে উপস্থিত ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান এম এ আশরাফ, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাশ, কেন্দ্রীয় পরিচালক মো. হাফিজুর রহমান, নারীনেত্রী পারভীন সুলতানা, বঞ্চিত নারী ও শিশু শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষিকা তাহমীনা আক্তার পথ শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব আলাউদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানে ১০০ জন শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Print Friendly and PDF