এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শুক্রবার, ২৯ মে ২০২০

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের পিএ সুপ্রিয় দাশ অপু আর নেই

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৫-২২ ২১:২৬:১৯

রাঙ্গুনিয়া প্রতিনিধি:

 

চট্টগ্রাম জেলা পরিষদের সিনিয়র অফিস সহকারী ও চেয়ারম্যানের পিএ সুপ্রিয় দাশ অপু (৪০) আর নেই।

শুক্রবার (২২ মে) দুপুর দেড়টার দিকে চমেক হাসপাতালে তিনি মারা গেছেন।

এর আগে সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর চট্টেশ্বরী রোডস্থ পাহাড়চূড়ার জেলা পরিষদ বাংলোর পরিস্কার-পরিচ্ছন্নতা তদারক করছিলেন সুস্থ, সবল অপু। সেখানেই হঠাৎ খারাপ লাগছে জানিয়ে বুকে হাত দিয়ে বসে পড়েন। এরপর জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের তদারকিতে দ্রুত চমেক হাসপাতালে ভর্তি করা হয় সুপ্রীয়কে। সেখানেই দুপুর দেড়টার দিকে মস্তিষ্কের অতিরিক্ত রক্তক্ষরণে সুপ্রিয় দাশ অপুর মৃত্যু হয়।

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপিত এম এ সালাম জানান, সকাল ১১টায়ও সুপ্রিয়’র সাথে টেলিফোনে আমার কথা হয়েছে। ঈদ উপলক্ষে জেলা পরিষদ বাংলোর পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ তদারকি করছিল সে। এর কিছুক্ষণ পরই শুনতে পাই সুপ্রীয় স্ট্রোক করেছে। দ্রুত চমেক হাসপাতালের নিউরো মেডিসিন ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেখানে তার মৃত্যু হয়।

চেয়ারম্যান জানান, ’সুপ্রীয় দাশ অপু অত্যন্ত দায়িত্বশীল, কাজের প্রতি একনিষ্ঠ, ভদ্র, বিনয়ী ছেলে। তার অকাল প্রয়াণে আমি ব্যক্তিগতভাবে খুব ব্যথিত। আমি তার আত্মার শান্তি কামনা করি এবং তার শোকসন্তন্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।’

মৃত্যুকালে সুপ্রীয় দাশ অপু স্ত্রী, এক সন্তান রেখে গেছেন। স্ত্রী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে চাকরি করেন। সুপ্রীয় দাশ অপুর বাড়ি চট্টগ্রামের আনোয়ারায়। স্ত্রী, সন্তান নিয়ে জেলা পরিষদ বাংলোর পাশে সরকারি বাসায় থাকতেন।

সুপ্রীয় দাশ অপুর মৃত্যুতে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম চৌধুরী শোকগাথা প্রকাশ করেছেন। ফেসবুকে সুপ্রীয় দাশ অপুর মৃত্যুর খবর দিয়ে তিনি লিখেন, ’হে আল্লাহ বুক ভেঙে চুরমার হয়ে যাচ্ছে।’

Print Friendly and PDF