এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

লোহাগাড়ায় হাটবাজার ও গ্রামের মেঠোপথে যৌথ টহল

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৪-১৬ ১৯:৫৬:৫৪



জাহেদুল ইসলাম, লোহাগাড়া:
করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে লকডাউন লোহাগাড়া উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গ্রামের মেঠোপথে যৌথ টহল দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, উপজেলা প্রাশাসন ও থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল থেকে লোহাগাড়া বটতলা স্টেসন, দরবেশহাট বাজার, এমচরহাট বাজার, ইসহাক মিয়া সড়ক, চুনতি ডেপুটি বাজার, আধুনগর বাজারে যৌথ টহল জোরদার হয়।


বুধবার রাতে লকডাউন ঘোষণার পর থেকে থমথমে লোহাগাড়ার লোকজন। বৃহস্পতিবার সকাল থেকে লকডাউন মেনে চলতে নিরাপদ দুরত্ব বজায় রেখে বাড়িত থাকা নিশ্চিত করতে এ যৌথ টহল।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে ঘরমুখী করতে, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে কঠোর ভাবে অবস্থান রয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর টহল টীম, উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।


বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে টহলে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, সাধারণ মানুষকে ঘরে ফিরে যাওয়া, হাট-বাজারে জনসচেতনতামুলক মাইকিং করেন। এছাড়াও সাধারণ মানুষকে লকডাউন মেনে ঘরে ও নিরাপদে থাকার আহবান জানানো হয়।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল মতিন পিএসসি, কমান্ডার ৯৭ পদাতিক ব্রিগেড কক্সবাজার সদর ১০ পদাতিক ডিভিশন ২৭বীর`র অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল জিয়াউল হক জিয়া, ক্যাপ্টেন শফিক আহমদ, লেফটেন্যান্ট এনিয়েত কবির, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী ও লোহাগাড়া থানার এসআই দেলোয়ার হোসেন।

Print Friendly and PDF