এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

বাইশারীতে জেলা পরিষদের পক্ষ থেকে ৫৩ জন ঈমাম ও মুয়াজ্জিন কে নগদ অর্থ সহায়তা

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৪-১৬ ১৮:৫৯:১২



আবদুল হামিদ:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে জেলা পরিষদের পক্ষ থেকে ৫৩ জন ঈমাম ও মুয়াজ্জিনকে করোনাভাইরাস প্রতিরোধে নগদ অর্থ সহায়তা দিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ।
বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বাইশারী ইউনিয়নে অবস্থিত মসজিদের ঈমাম ও মোয়াজ্জিনের নিকট জেলা পরিষদ চেয়ারম্যান এর নিকট থেকে প্রাপ্ত নগদ অর্থ সহায়তা প্রদান করেন।


উপজেলা চেয়ারম্যান উপস্থিত ঈমামদের উদ্দেশ্য বলেন, এই দুর্যোগময় মুহুর্তে জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় করোনাভাইরাস প্রতিরোধে সাধরন মানুষের পাশাপাশি ঈমাম ও মুয়াজ্জিনদের ও অর্থ সহায়তা দেন। তিনি আরো বলেন কেউ যেন ধর্মের অপব্যাখা করে গুজব ছড়াতে না পারে সেদিকে খেয়াল রাখার জন্য আহবান জানান।
তাছাড়া তিনি এই কঠিন বিপদে মহান আল্লাহর নিকট বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ও দেশবাসীর জন্য ঈমামদের নিকট দোয়া কামনা সহ সকলকে বিপদে ধর্য্য ধারনের সহিত মোকাবেলা করার কথা বলেন।


এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য বাবু ক্যানওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু মংলা মার্মা, পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর , সাধারন সম্পাদক মংথোয়াইলা মার্মা,সাংবাদিক জাহাংগীর আলম কাজল, সাংবাদিক আবদু রশিদ সাংবাদিক মোঃ শাহীন প্রমুখ।

Print Friendly and PDF