এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

বিয়ের পিড়িতে বসা হলনা কাইছার হামিদের

লেখক : admin | প্রকাশ: ২০২০-০৪-১৬ ১৮:৫৫:০৭



আনোয়ারা প্রতিনিধি:
পাঁচ ভাই তিন বোনের মধ্যে সবার ছোট কাইছার। সবার আশা ও উৎসাহের কমতি ছিলনা। ভাই বোনদের ¯েœহ মমতায় বড় হয়ে উঠল কায়ছার। বাবা মারা যাওয়ার পর বড় ভাইয়েরাই পিতার দায়িত্ব নিলেন। লেখাপড়ার মাঝে শহরে একটি প্রাইভেট কোম্পানীতে চাকরীও হয়ে গেল কাইছারের। এবার ভাই বোনদের আশা ছোট ভাইকে বিয়ের পিড়িতে বসাবে।


বৃহস্পতিবার কাবিনের তারিখ নির্ধারণ করে বড় ভাবীকে শহর থেকে মোটর সাইকেল করে নিজ বাড়ি আনোয়ারা বরুমচড়াতে নিয়ে ফেরার পথে মোটর সাইকেল দূর্ঘটনায় সবার স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। বৃহস্পতিবার(১৬ এপ্রিল) ভোর সাড়ে ছয়টার দিকে পিএবি সড়কের বড়উঠান ইউনিয়নের দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। কাইছার হামিদ(৩০) আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৯ নং ওর্য়াডের মৃত আবুল হোসেনের পুত্র।


এসময় বাইকে পিছনের সিটে বসা তার বড় ভাইয়ের স্ত্রী আয়শা আকতার (২৮) গুরুতভারে আহত হয়ে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী আছে।
কর্ণফুলীর শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাছির উদ্দিন জানায়,দূর্ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহত যুবকের মৃত্যু হয়।


বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত হোসেন জানায়, নিহত কাইছার হামিদ চট্টগ্রাম শহরের একটি প্রাইভেট কোম্পানীতে চাকরী করে, সে ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃত আবুল হোসেনের পুত্র। পরিবারের ৫ ভাই ৩ বোনের মধ্যে সে সবার ছোট। গতকাল বিকালে তার বিয়ের কাবিন উপলক্ষে শহর থেকে বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাড়ি আসার পথে দৌলতপুর এলাকায় এই দূর্ঘটনার শিকার হয়্

Print Friendly and PDF