এই মাত্র পাওয়া :

বাংলাদেশ , শনিবার, ৩১ অক্টোবর ২০২০

অবশেষে চসিক মেয়র পদে মনোনয়ন ফরম নিলেন হাসিনা মহিউদ্দিন

লেখক : admin | প্রকাশ: ২০২০-০২-১৪ ১২:০১:০২

॥ ইলিয়াছ রিপন ॥
সাঙ্গু অনলাইন সংষ্করণ

অবশেষে চসিক মেয়র পদে মনোনয়ন ফরম নিলেন প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর পত্মী ও শিক্ষা উপ-মন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিন। শুক্রবার তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গত ১১ ফেব্রুয়ারী দৈনিক সাঙ্গু পত্রিকার অনলাইন ভার্সনে ‌‌চট্টগ্রামের মেয়র পদে চমক হতে পারেন হাসিনা মহিউদ্দিন!‘ শিরোনামে সংবাদ প্রকাশতি হয়েছিল। মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সংবাদটি। অনলাইন ভার্সন থেকে ১৮ হাজার ফেইসবুক আইডি থেকে শেয়ার করা হয়।

 

চট্টগ্রামের মেয়র পদে চমক হতে পারেন হাসিনা মহিউদ্দিন!

দলীয় সূত্রে জানা গেছে, আগামীকাল শনিবার সন্ধ্যা ৭টায় সব মেয়র প্রার্থীদের গণভবনে ডাকা হবে। আওয়ামী লীগের প্রার্থী কে হচ্ছেন সেখানেই তা ঘোষণা হতে পারে।

হাসিনা মহি উদ্দিন ছাড়াও ইতোপূর্বে মেয়র পদে ১৬জন প্রার্থী আ’লীগের মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন- নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, সিডিএ’র সাবেক চেয়ারম্যান ও নগর কমিটির কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাবেক মেয়র এম মনজুর আলম, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মাহবুবুল আলম, নগর আওয়ামীলীগের উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেন, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের আহ্বায়ক মো. ইউনুস, সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ছেলে মুজিবুর রহমান, সাবেক প্যানেল মেয়র ও উইম্যান চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, মেজর (অব.) এমদাদুল ইসলাম, সদ্যপ্রয়াত চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মাইনুদ্দিন খান বাদলের স্ত্রী সেলিনা খান, মরহুম জননেতা জহুর আহমদ চৌধুরীর পুত্র হেলাল উদ্দিন চৌধুরী তুফান এবং মো. ইনসান আলী।

Print Friendly and PDF